জকিগঞ্জ আওয়ামী লীগের সভা ও কর্মসূচি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সারাদেশে মৌলবাদী ও উগ্রবাদী গোষ্টির নৈরাজ্য ও জকিগঞ্জের কালিগঞ্জ বাজারে বর্বরোচিত হামলা চালিয়ে প্রশাসনের ৪টি গাড়ি ভাঙচুর ও শহীদ মিনারে আক্রমণের প্রতিবাদে জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ জরুরী সভা করেছে। মঙ্গলবার উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী লোকমান উদ্দিন চৌধুরী সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দরের পরিচালনায় অনুষ্টিত হয়।

এতে বক্তব্য রাখেন, সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএজি বাবর, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, দপ্তর সম্পাদক শহীদ আহমদ, সুলতানপুর ইউপি আওয়ামী লীগ সভাপতি আব্দুস সাত্তারসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

সভায় বক্তারা উগ্রবাদী সন্ত্রাসীদের দ্রæত গ্রেফতারের দাবী জানিয়ে বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে যারা নোংরা রাজনীতি করতে চায় তাদেরকে দ্রæত আইনের আওতায় আনতে হবে। কালিগঞ্জ বাজারের ঘটনাটি পরিকল্পতিভাবে করা হয়েছে। উগ্রবাদীরা সম্প্রদায়িক বড় দাঙ্গা সৃষ্টির পায়তারা করছে। তান্ডবে জড়িতদের আইনের আওতায় আনার পাশাপাশি প্রতিটি এলাকায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সর্তক থাকতে হবে।

সভায় সিদ্ধান্ত হয়, দেশব্যাপী নৈরাজ্যর প্রতিবাদে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় পৃথক সভা করা হবে। আগামী ২১ অক্টোবর কাজলসার ও কসকনকপুর ইউনিয়ন, ২২ অক্টোবর বারহাল, বিরশ্রী ও জকিগঞ্জ ইউনিয়নে, ২৩ অক্টোবর সুলতানপুর, বারঠাকুরী ও জকিগঞ্জ পৌরসভা এবং ২৫ অক্টোবর মানিকপুর ইউনিয়নে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে। সকল সভায় দলীয় নেতাকর্মীরা অংশগ্রহণ করতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী লোকমান উদ্দিন চৌধুরী সকলের প্রতি আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর